চাকরি করুন বাংলাদেশ অ্যাক্রিডিটেশন বোর্ডে

0

কিছু সংখ্যক জনবল নিয়োগের বিজ্ঞপ্তি প্রকাশ  করেছে বাংলাদেশ অ্যাক্রিডিটেশন বোর্ড। তিন(৩) টি পদে মোট পাঁচ(৫) জনকে নিয়োগ দেওয়া হবে। প্রার্থীরা আবেদন করতে পারেন।

পদের নাম
সহকারী পরিচালক/ অ্যাক্রিডিটেশন অফিসার, হিসাবরক্ষক, অফিস সহকারী কাম কম্পিউটার অপারেটর

পদসংখ্যা

সহকারী পরিচালক/ অ্যাক্রিডিটেশন অফিসার (২জন)

হিসাবরক্ষক (১জন) একজন এবং

অফিস সহকারী কাম কম্পিউটার অপারেটর পদে (২জন) নিয়োগ দেওয়া হবে।

যোগ্যতা

যেকোনো স্বীকৃত বিশ্ববিদ্যালয় থেকে রসায়ন, ফলিত রসায়ন, প্রাণ রসায়ন, মাইক্রোবায়োলজি, অ্যাগ্রি কেমেস্ট্রি, ফার্মেসি, প্রাণিবিদ্যা, উদ্ভিদবিদ্যা, মৃত্তিকা বিজ্ঞান, পদার্থ বিজ্ঞান, ফলিত পদার্থ বিজ্ঞান ও ইলেকট্রনিক্স বা গণিত বিষয়ে স্নাতকোত্তর এবং সিভিল, মেকানিক্যাল, ইলেকট্রিক্যাল ও ইলেকট্রনিক্স, কেমিক্যাল ইঞ্জিনিয়ারিংয়ে স্নাতক পাস এবং  বাণিজ্য, ব্যবসায় প্রশাসন, হিসাব বিজ্ঞান, ব্যবস্থাপনা পরিসংখ্যান, অর্থনীতিসহ উচ্চ মাধ্যমিক পাস প্রার্থীরা বিভিন্ন পদের জন্য আবেদন করতে পারবেন। বয়স ন্যূনতম ১৮ হতে অনূর্ধ্ব ৩০ বছরের মধ্যে হতে হবে।

বেতনঃ

জাতীয় বেতন স্কেল ২০১৫ অনুযায়ী (সহকারী পরিচালক/ অ্যাক্রিডিটেশন অফিসারের বেতন ২২০০০-৫৩০৬০ টাকা, হিসাবরক্ষক পদের জন্য ১১০০০-২৬৫৯০ টাকা এবং অফিস সহকারী কাম কম্পিউটার অপারেটরের  বেতন ৯৩০০-২২৪৯০ টাকা)

আবেদনের পদ্ধতি

আগ্রহী প্রার্থীদের বাংলাদেশ অ্যাক্রিডিটেশন বোর্ডের ওয়েবসাইটের (http://bab.teletalk.com.bd)  মাধ্যমে আবেদন করতে হবে।

আবেদনের সময়সীমা

অনলাইনের মাধ্যমে আবেদন প্রক্রিয়া শুরু হয়েছে ২৮ জানুয়ারি, ২০১৯ তারিখ সকাল ১০টা থেকে এবং আবেদন  করা যাবে আগামী ২৮ ফ্রেব্রুয়ারি, ২০১৯ বিকেল ৫টা পর্যন্ত।

বিস্তারিতঃ 

সূত্র : কালের কণ্ঠ, ২৭ জানুয়ারি, ২০১৯।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here