ওয়ালটন প্রিমো X5 এখন বাজারে

0
49

বাজারে এলো ওয়ালটনের ফ্ল্যাগশিপ স্মার্টফোন ‘প্রিমো X5। দেশে তৈরি ৬ জিবি যার্ম এর প্রথম স্মার্টফোন এটি। ওয়ালটনের নিজস্ব ডিজাইন এবং প্রযুক্তিতে তৈরি ‘মেইড ইন বাংলাদেশ’ ট্যাগযুক্ত ফোনটি দেশের সব ওয়ালটন প্লাজা, ব্র্যান্ড ও রিটেইল আউটলেট এবং গ্রামীণফোনের অনলাইন শপ থেকে কেনা যাচ্ছে।

ওয়ালটন সেল্যুলার ফোন বিক্রয় বিভাগের প্রধান আসিফুর রহমান খান জানান, নীল রঙের স্লিম স্মার্টফোনটির দাম রাখা হয়েছে মাত্র ২৪ হাজার ৯৯৯ টাকা। এই ফোনে এক বছরের রেগুলার ওয়ারেন্টির সঙ্গে রয়েছে ৩০ দিনের ইনস্ট্যান্ট রিপ্লেসমেন্ট গ্যারান্টি।

প্রিমিয়াম মেটাল ফ্রেম ডিজাইনের ৫.৯৯ ইঞ্চির ফুল-ভিউ ডিসপ্লেযুক্ত ফোনটির পর্দার রেজ্যুলেশন ২১৬০ বাই ১০৮০ পিক্সেল। অ্যান্ড্রয়েড ৮.১ ওরিও অপারেটিং সিস্টেমে পরিচালিত এই ফোনে রয়েছে ৬৪-বিটের ২ গিগাহার্জ অক্টাকোর প্রসেসর, মালি-জি৭১ গ্রাফিক্স, ৬ জিবি এলপিডিডিআর৪এক্স র‌্যাম এবং ৬৪ জিবি স্টোরেজ, যা ২৫৬ জিবি মাইক্রো এসডি কার্ড সাপোর্ট করবে।

ফোনটির পেছনে রয়েছে ১৩ এবং ৫ মেগাপিক্সেলের ডুয়াল ক্যামেরা। সামনের ক্যামেরা ১৬ মেগাপিক্সেলের। এফ২.০ অ্যাপারচার সমৃদ্ধ ক্যামেরার সাথে উভয় পাশে আছে এলইডি ফ্ল্যাশ। থ্রিজি এবং ফোরজি নেটওয়ার্ক সমর্থিত ফোনটিতে ৩ হাজার ৪৫০ এমএএইচ ব্যাটারি ব্যবহার করা হয়েছে। ফেস আনলক ছাড়াও ফোনের তথ্য সুরক্ষায় রয়েছে ফিঙ্গারপ্রিন্ট সেন্সর, প্যাটার্ন লক এবং পাসওয়ার্ডও।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here